ঢাকা, সোমবার ৩০ নভেম্বর ২০ || ১৬ অগ্রহায়ণ ১৪২৭    Banglarpratidin.com

করোনাক্রান্ত সানাই আইসিইউতে কেমন আছেন?

প্রকাশিত: ২১:৪০ ১৮ আগস্ট ২০

করোনাক্রান্ত সানাই আইসিইউতে কেমন আছেন?

করোনাক্রান্ত সানাই আইসিইউতে কেমন আছেন?

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আলোচিত মডেল সানাই মাহবুব। গেল ৭ আগস্ট তার শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে আইসিইউতে নেয়া হয়। তবে বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে, তিনি এখন শংকামুক্ত। গতকাল রোববার (৯ আগস্ট) সানাইয়ের বড় ভাবি শাহিনা আফরোজ মিষ্টি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সানাইকে শনিবার আইসিইউ থেকে নরমাল কেবিনে নেয়া হয়েছে। ওর ছোটবেলা থেকেই অ্যাজমার সমস্যা আছে। অল্প ঠান্ডা লাগলেই শ্বাসকষ্ট হয়। করোনায় আক্রান্ত হওয়ার পর তাই ঝুঁকিটা বেশি ছিল। তবে তার বর্তমানে অবস্থা এখন ভালো। চিকিৎসকরা বলছেন ইনহেলার ব্যবহার করলেই এই সমস্যা কেটে যাবে।

 

সবকিছু ঠিক থাকলে মঙ্গলবার বা বুধবার আবারও সানাইয়ের করোনা টেস্ট করানো হবে সানাইয়ের। এদিকে সানাইয়ের শরীরে করোনাভাইরাস শনাক্তের পর পরিবারের অন্য সদস্যদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সানাই মাহবুব র‌্যাম্প মডেল দিয়ে তার শোবিজ অঙ্গনে যাত্রা শুরু। এরপর ‘প্রেমের তাজমহল’ খ্যাত নির্মাতা গাজী মাহবুবের ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান। কাজ করেছেন মিউজিক ভিডিও, টেলিফিল্ম ও ওয়েব সিরিজে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও প্রকাশ করে আলোচনায় আসেন এই অভিনেত্রী।